মিডিয়া

জানুয়ারী ৫, ২০১৬, ৮:৫৩ অপরাহ্ন

এটিএন নিউজের কম্পিউটার অপারেটরের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর হাতিরঝিল থেকে তৌহিদ হাসান (৪০) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরিরা। তিনি এটিএন নিউজের কম্পিউটার অপারেটর ছিলেন বলে জানা গেছে। তার বাবার নাম মৃত বেলায়েত হোসেন চৌধুরী। রমনা থানার ৩/সি নিউ ইস্কাটন দিলু রোডে তিনি থাকতেন।

স্থানীয়রা জানায়, মঙ্গলবার দুপুর ৩ টার দিকে হাতিরঝিলের একটি ব্রিজের রেলিংয়ে তৌহিদ হাসান বসে ছিলেন। এসময় তিনি হঠাৎ সেখান থেকে ঝিলের পানিতে পড়ে ডুবে যান। পরে খবর পেয়ে রমনা থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন এসে তাকে বিকেল ৪ টা ১০ মিনিটের সময় উদ্ধার করে। এরপর তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রমনা থানার ডিউটি অফিসার সহকারী পরিদর্শক (এসআই) আব্দুস সাত্তার বলেন, হাতিরঝিল একটি ব্রিজের রেলিং থেকে পানিতে এক ব্যক্তি পড়ে যায়। এরপর খবর পেয়ে ফায়ার সার্ভিসের লোকজন এসে মঙ্গলবা বিকেল ৪ টার দিকে তাকে উদ্ধারের পর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়।

আমাদের ঢামেক প্রতিনিধি জানান, ফায়ার সার্ভিসের লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালের জরুরী বিভাগে আনেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে লাশ ঢামেক মর্গে পাঠানো হয়।