মিডিয়া

জানুয়ারী ৯, ২০১৬, ১২:১৯ অপরাহ্ন

যশোরে চ্যানেল ২৪ এর দুই কর্মীর ওপর হামলা

নিউজপেজ ডেস্ক

চ্যানেল টোয়েন্টিফোরের ক্যামেরাপারসন রিপন হোসেন ও গাড়িচালক আলাউদ্দিনের ওপর হামলা হয়েছে। শুক্রবার রাত পৌনে নয়টার দিকে যশোর শহরের চিত্রামোড় এলাকায় বঙ্গবন্ধুর সৈনিক লীগের শহর সেক্রেটারি আব্দুর রহমান কাকনের নেতৃত্বে ১৪-১৫ জনের একদল দুর্বৃত্ত তাদের ওপর হামলা চালায়।

আহত আলাউদ্দিন ও রিপনকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত সাংবাদিকদের সহকর্মী ও প্রেসক্লাব যশোরের সম্পাদক এসএম তৌহিদুর রহমান জানান, রিপন ও আলাউদ্দিন চ্যানেল টোয়েন্টিফোরের মাইক্রোবাসটি নিয়ে চিত্রামোড়ে যাচ্ছিলেন রাতের খাবার আনতে। ওই সময় তাদের মাইক্রোবাসের সঙ্গে একটি মোটরসাইকেলের ধাক্কা লাগে।

মোটরসাইকেলচালক সৈনিক লীগের কর্মী এবং সে নেমেই হঠাৎ করে আক্রমণ করে গাড়িচালকের ওপর। ঠেকাতে এলে কাকনসহ তার সঙ্গীরা রিপনকে বেদম মারপিট করে। কিল ঘুষির সঙ্গে সঙ্গে তাকে রাস্তার উপরে ফেলে পা দিয়ে মাড়ানো হয়।

পরে স্থানীয়রা তাদের হাসপাতালে নিয়ে যায়। খবর পেয়ে যশোরের সাংবাদিকরা ঘটনাস্থলে যায় এবং প্রায় ১৫ মিনিট রাস্তা অবরোধ করে রাখেন।

কোতয়ালী থানার এসআই শামিম হোসেন ঘটনাস্থল থেকে কাকনকে পাকড়াও করেন। ওই সময় অন্যরা পালিয়ে যায়।

এ ঘটনার প্রতিবাদে তৎক্ষণাৎ শহরে বিক্ষোভ মিছিল ও পথসভা করে। মিছিলটি চিত্রামোড় থেকে দড়াটানায় আসে। সেখানে বক্তব্য রাখেন প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন, সাংবাদিক নেতা নূর ইসলাম প্রমুখ।

সমাবেশে সাংবাদিক নেতৃবৃন্দ হামলাকারীদের রাতের মধ্যে আটকের দাবি জানান। তাদের আটকে ব্যর্থ হলে শনিবার যশোর স্টেডিয়ামে অনুষ্ঠেয় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বয়কটের ঘোষণা দেন তারা।

যশোরের এএসপি ‘ক’ সার্কেল ভাস্কর সাহা ও কোতয়ালী থানার ওসি শিকদার আক্কাছ আলী সাংবাদিক নেতাদের সঙ্গে আলোচনা করেন। একইসঙ্গে দোষীদের আটকের আশ্বাস দিয়েছেন।

নিউজ পেজ২৪/আরএস