মিডিয়া

জানুয়ারী ১৯, ২০১৬, ৩:০৪ অপরাহ্ন

নানা আয়োজনের মধ্যে পঞ্চগড়ে এশিয়ান টিভির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

ডিজার হোা, পঞ্চগড় প্রতিনিধি সেন বাদশ

বেসরকারি টিভি চ্যানেল এশিয়ান টিভি ও এশিয়ান ৯০.৮ এফএম তিন বছর পেরিয়ে চারে পা রাখলো। এ উপলক্ষে পঞ্চগড়ে নানা আয়োজনে পালিত হচ্ছে এশিয়ান টিভির তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী।

আজ সোমবার বেলা সাড়ে ১১টায় জেলা পরিষদ ভবন চত্বর থেকে একটি বর্ণাঢ্য র্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।

র‌্যালিতে নানা আয়োজনের মধ্যে পঞ্চগড়ে এশিয়ান টিভির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন শেষে জেলা পরিষদ মিলনায়তনে কেক কেটে শুরু হয় আলোচনা সভা।

অনুষ্ঠানটি সঞ্চালন করেন এশিয়ান টিভির পঞ্চগড় জেলা প্রতিনিধি আকতারুজ্জামান আকতার।

আলোচনা সভায় পঞ্চগড় জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান আনোয়ার সাদাত , জেলা পরিষদ প্রশাসক এ্যাডভোকেট আবু বকর সিদ্দিক, পঞ্চগড় জেলা প্রেস ক্লাবের সভাপতি আনিস প্রধান, সাধারন সম্পাদক মো. শাহজালাল, পঞ্চগড় প্রেস ক্লাবের সভাপতি এ রহমান মুকুল, সাধারন সম্পাদক সফিকুল আলম, বিটিভির পঞ্চগড় জেলা সংবাদ প্রতিনিধি আমীর খসরু লাবলু, চ্যানেল টোয়েন্টিফোরের হোসেন রায়হান, এনটিভির পঞ্চগড় প্রতিনিধি সাজ্জাদুর রহমান সাজ্জাদ, সময় সংবাদের আব্দুর রহিম, বাংলাভিশনের পঞ্চগড় প্রতিনিধি মোশাাররফ হোসেন, বাংলানিউজটোয়েন্টিফোর.কমের পঞ্চগড় করেসপন্ডেন্ট রাজিউর রহমান রাজু, বাংলাদেশ প্রতিদিনের প্রতিনিধি সরকার হায়দার সহ জেলায় কর্মরত সকল ইলেকট্রনিক, প্রিন্ট ও অনলাইন মিডিয়ার সাংবাদিকরা এবং বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।