বিনোদন

জুন ৩০, ২০১৬, ১০:৪২ অপরাহ্ন

নতুন এ্যালবামে চমক থাকছে: মনি চৌধুরী

ইমরান মাসুদ

কয়েকদিন পর ঈদুল ফিতর। শেষ মুহুর্তে সকলে ব্যস্ত ঈদ শপিং ও আনুসাঙ্গিক কাজ নিয়ে। তবে এসকল ব্যস্ততা ছুঁতে পারেনি এ সময়ের জনপ্রিয় সঙ্গীত শিল্পী মনি চৌধুরী। সবাই যখন ব্যস্ত ঈদকে ঘিরে তখন মনি ব্যস্ত তার নতুন এ্যালবামের রেকর্ডিং নিয়ে।

দ্বিতীয় একক এ্যালবামের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন মনি । এ সম্পর্কে মনি বলেন, এই এ্যালবামটিতে মোট নয়টি গান থাকছে।পাঁচটি গান আমার একক আর চারটি গান ডুয়েট থাকছে ।আমার সাথে চারটি গানে কণ্ঠ দেবেন দেশের এই সময়ের জনপ্রিয় চার তারকা কণ্ঠ শিল্পী । পাঁচ জন নাম করা মিউজিক ডিরেক্টর কাজ করবেন এই এ্যালবামটিতে ।
ইতিমধ্যেই আমার একক তিনটি গান ,ভালোবাসি তোমাকে , নীল আকাশ ও প্রজাপ্রতি মনের রেকর্ড শেষ হয়েছে । যে গান গুলোর কথা ,সুর এবং সঙ্গীত পরিচালনা করেছেন কাজী জামাল ।
কোন চার তারকা শিল্পী গাইছেন আপনার সাথে এবং কারা করছেন সুর ও সঙ্গীত পরিচালনা তা জানতে চাইলে মনি বলেন , সেটা এখনি বলছি না।থাকছে ধামাকা কিছু চমক ।দর্শক চাহিদার কথা মাথায় রেখেই এই এ্যালবামটি মরডান ,ফোক ও মেলডি গান দিয়ে সাজানো হয়েছে। তাই দর্শকরা এ্যালবামটিতে ভিন্নতা খুঁজে পাবেন।

আশা করছি কোরবানীর ঈদে মন মাতানো কিছু গান দিয়ে সাজানো এ্যালবামটি দর্শকদের হাতে তুলে দিতে পারবো ।এর আগে "ধ্রুবতারা" নামে এক বছর আগে তার প্রথম একক এ্যালবাম প্রকাশিত হয়েছে এবং কিছুদিন আগে মিক্সট অ্যালবাম "চাঁন্দের আলোতে" তোমারী মায়া নামে একটি ডুয়েট গান প্রকাশিত হয়েছে যেটিতে তার সাথে কন্ঠ দিয়েছেন জনপ্রিয় শিল্পী বেলাল খান ।ইতিমধ্যে ফিল্মের গানে অভিষেক হয়েছে তার ।
ঈদের পরে আরো দুইটি ফিল্মের গানে কণ্ঠ দেবেন তিনি ।সবর দোয়া এবং ভালোবাসা নিয়ে এগিয়ে যেতে চান অনেক দূর সুকন্ঠি এই গাইকা ।
নিউজ পেজ২৪/ইএইচএম