মিডিয়া

অক্টোবর ২২, ২০১৬, ৭:০৯ অপরাহ্ন

প্রবীণ সাংবাদিক এনায়েত উল্লাহ আর নেই; বিএফইউজে-ডিইউজের শোক

নিউজপেজ ডেস্ক

ঢাকাঃ ঢাকা সাংবাদিক ইউনিয়নের সদস্য ও দৈনিক সংগ্রামের শিফট ইনচার্জ এনায়েত উল্লাহ (৬৬) আর নেই।

শুক্রবার (২১ অক্টোবর) সন্ধ্যায় তিনি রাজধানীর ক্রিসেন্ট গ্যাস্ট্রোলিভার হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। প্রবীণ সাংবাদিক এনায়েত উল্লাহর মৃত্যুতে বিএফইউজে ও ডিইউজে শোক জ্ঞাপন করেছে।

প্রবীণ সাংবাদিক এনায়েত উল্লাহ দীর্ঘদিন যাবৎ কিডনি ও ফুসফুসের সমস্যায় ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে রেখে যান।

শনিবার সকাল ১১টায় জানাজা শেষে গাজীপুরের কাপাসিয়া উপজেলার আনজাব গ্রামের পাবিবারিক কবরস্থানে মরহুম এনায়েত উল্লাহর লাশ দাফন করা হয়।

কর্মজীবনে এনায়েত উল্লাহ দৈনিক দেশ, দৈনিক বাংলার বাণী, প্রিমিয়ার নিউজ সিন্ডিকেট লিমিটেড (পিএনএস), দৈনিক আল মুজাদ্দেদ, দৈনিক জনপদে নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করেন।

প্রবীণ সাংবাদিক এনায়েত উল্লাহর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন-বিএফইউজের সভাপতি শওকত মাহমুদ, মহাসচিব এম আবদুল্লাহ, ঢাকা সাংবাদিক ইউনিয়ন ডিইউজের সভাপতি কবি আবদুল হাই শিকদার ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম প্রধান।

প্রবীণ এই সাংবাদিকের মৃত্যুতে দেশ ও জাতির অপূরণীয় ক্ষতি হয়েছে বলে সাংবাদিক নেতারা শোকবাণীতে উল্লেখ করেন।

শোকবাণীতে সাংবাদিক নেতৃবৃন্দ মরহুম এনায়েত উল্লাহর আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।

নিউজপ্বজ২৪/ এএ