শিক্ষাঙ্গন

ডিসেম্বর ১৮, ২০১৬, ৬:১৯ অপরাহ্ন

‘‘দাউদকান্দিতে খন্দকার মোশাররফ হোসেন কলেজে মহান বিজয় দিবস উদযাপন ‘‘

ইমরান মাসুদ :

যথাযথ মর্যাদায় দাউদকান্দি পৌরসভায় অবস্হিত ড. খন্দকার মোশাররফ হোসেন কলেজে “মহান বিজয় দিবস-২০১৬“ উদযাপন করা হয়েছে।

দিবসটি উপলক্ষে সূর্যাদয়ের সাথে সাথে জাতিয় পতাকা উত্তেলন,/জাতিয় সংগীত পরিবেশন/ রচনা প্রতিযোগিতা/চিত্রাংকন / বক্তৃতা প্রতিযোগিতা ও নানান কর্মসূচি পালিত হয় ।

মহান বিজয় দিবস উর্যাপন এর পাশাপাশি মুক্তিযোদ্ধার চেতনাকে ধারণ করে দাউদকান্দির স্বনামধন্য ২ বীর সেনা মুক্তিযোদ্ধা জনাব খোরশেদ আলম এবং বীর সেনা জনাব আব্দুল কুদ্দুসকে ড. খন্দকার মোশাররফ হোসেন কলেজ কর্তৃক সংবর্ধনা প্রদান করা হয়।

এ সময় ২ মুক্তিযোদ্ধারা মুক্তিযোদ্ধা চলাকালীন সময় তাদের বাস্তব জীবনে ঘটে যাওয়া নানান কালো অধ্যায়ের গঠনা তোলে ধরেন নতুন প্রজম্ম ও সাধারণ শিক্ষার্থীদের উদ্দেশ্য ।

বিজয় দিবসের অনুষ্ঠানে ড.খন্দকার মোশাররফ হোসেন কলেজের সহকারি অধ্যাপক আনোয়ার জাহিদ এর পরিচালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অত্র কলেজের অধ্যক্ষ রেজাউল করিম ।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্হিত ছিলেন ড. খন্দকার মোশাররফ হোসেন কলেজ প্রতিষ্ঠাকালীন সম্মানিত ম্যানেজিং কমিটির অভিভাবক প্রতিনিধি সদস্য আলহাজ্ব নুর মোহাম্মদ সেলিম সরকার ।

এ সময় অত্র কলেজের সকল ছাত্র-ছাত্রীসহ অত্র কলেজের সকল সিনিয়র শিক্ষক-শিক্ষকাগণ উপস্হিত ছিলেন ।
অনুষ্ঠান শেষে সভাপতি্ ও বিষেশ অতিথি এবং আমন্ত্রিত দুই ‘বীর‘ সেনা মুক্তিযোদ্ধা বিজয় দিবস উপলক্ষে আযোজিত প্রতিযোগিতায় অংশ গ্রহন কারী বিজয়ীদের হাতে পুরস্কার তোলে দেন ।