শিক্ষাঙ্গন

জানুয়ারী ২৫, ২০১৭, ৩:৪৮ অপরাহ্ন

নন্দলালপুর ছামাদিয়া উচ্চ বিদ্যালয়ের ২০১৭সনের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

ইমরান মাসুদ :

মতলব উত্তর উপজেলার নন্দলালপুর ছামাদিয়া উচ্চ বিদ্যালয়ের ২০১৭ইং সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা মঙ্গলবার ২৪ জানুয়ারি সকাল ১০ ঘটিকায় অনুষ্ঠিত হয়। মঙ্গলবার সকালে বিদ্যালয় মিলানায়তনে মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথির আসন গ্রহণ করেন জনাব মোহাম্মদ আহসান হাবিব(কানু), ম্যানেজিং কমিটির সম্মানিত সভাপতি, নন্দলালপুর ছামাদিয়া উচচ বিদ্যালয় ।

সভাপতিত্ব করেন মোহাম্মদ সারওয়ার হোসেন, প্রধান শিক্ষক, নন্দলালপুর ছামাদিয়া উচ্চ বিদ্যালয়।

বিশেষ আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন মঈন উদ্দিন আহাম্মেদ (মানিক), সাবেক চেয়ারম্যান প্রার্থী ১৫ নং ইসলামাবাদ ইউনিয়ন পরিষদ। আজহারুল ইসলাম (ঝারুন), বর্তমান মেম্বার ইসলামাবাদ ইউনিয়ন পরিষদ।

আরো বক্তৃব্য প্রধান করেন অত্র বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক জনাব মোস্তাফিজুর রহমান আবুল বাসার (খোকন), সাবেক ম্যানেজিং কমিটির সদস্য। কামরুল হাসান, সাবেক ম্যানেজিং কমিটির সদস্য।
দিক নির্দেশনামূলক আলোচনা করেন অত্র বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মো: আবুল হাসান, আজহারুল ইসলাম, মো: আবুল হাসেম এবং ও সাইফুল ইসলাম। অনুষ্ঠান পরিচালনা করেন মাখন চন্দ্র সরকার ।

উক্ত মিলাদ মাহফিলে পরীক্ষার্থীদের সাফল্য কামনা করে মোনাজাত করে বিদায়ী শিক্ষার্থীদের জন্য দোয়া করেন অত্র বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক সাইফুল ইসলাম।

অনুষ্ঠান শেষে বিদায়ী শিক্ষার্থীদের পক্ষ থেকে সকল শিক্ষকমন্ডলী ও চতূর্থ শ্রেনীর সকল কর্মকর্তাকে সৌজন্যমূলক উপহার প্রধান করা হয় ।