বিনোদন

ফেব্রুয়ারী ২৬, ২০১৭, ৪:৫৭ অপরাহ্ন

এবার মামলা করলেন শাওন

নিজস্ব প্রতিবদেক

যুক্তরাষ্ট্র প্রবাসী বান্টি মীরের বিরুদ্ধে ধানমণ্ডি থানায় মামলা করলেন অভিনেত্রী ও নির্মাতা মেহের আফরোজ শাওন। সামাজিক যোগাযোগ মাধ্যমে অশালীন বক্তব্য প্রচার ও প্রাণনাশের হুমকির জন্য আইসিটি অ্যাক্টের ৫৭ ধারায় ধানমণ্ডি থানায় রবিবার দুপুরে মামলা করেন শাওন।

এর আগে একই ঘটনায় গত শুক্রবার সন্ধ্যায় ধানমণ্ডি থানায় জিডি (সাধারণ ডায়রি) করেছিলেন প্রয়াত হুমায়ূন আহমেদের স্ত্রী নির্মাতা-অভিনেত্রী মেহের আফরোজ শাওন।

এই অভিনেত্রী বলেন, ‘বান্টি মীর নামের এক ব্যক্তি গত কয়েক দিন ধরে আমার ব্যাপারে মিথ্যা ও অশালীন বক্তব্য প্রচার করছেন। এমনকি আমাকে জীবননাশেরও হুমকি দিয়েছেন।’

মোস্তফা সরয়ার ফারুকীর ‘ডুব’ ইস্যুকে কেন্দ্র করে শাওনের বিরুদ্ধে গত কয়েকদিন ধরে ফেসবুকে আক্রমণাত্মক বক্তব্য ছড়াচ্ছেন বান্টি মীর। ভিডিওগুলো ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এদিকে ‘ডুব’ সিনেমায় হুমায়ূন আহমেদের জীবনের ঘটনাকে দেখানো হচ্ছে আশংকা করে আপত্তি তুলেছেন শাওন।

শাওনের অভিযোগের পরিপ্রেক্ষিতে তথ্য মন্ত্রণালয় থেকে স্থগিতাদেশ দেওয়া হয় ‘ডুব’ ছবির অনাপত্তিপত্রে। সে কারণে নির্মাণ শেষে সেন্সর বোর্ডে জমা পড়ার আগেই থমকে যায় চলচ্চিত্রটির বাংলাদেশে মুক্তি প্রক্রিয়া। তবে ছবিটি আন্তর্জাতিক মুক্তিতে কোন বাধা রয়েছে কিনা সেটি নিয়ে রয়েছে ধোঁয়াশা।

নিউজ পেজ২৪/শামীম