প্রবাস

ফেব্রুয়ারী ২৬, ২০১৭, ৭:১৯ অপরাহ্ন

হৃদরোগে আক্রান্ত হয়ে রিয়াদে বাংলাদেশির মৃত্যু

প্রবাস ডেস্ক

রিয়াদঃ সৌদি আরবের রিয়াদে হৃদরোগে আক্রান্ত হয়ে এক বাংলাদেশির মৃত্যু হয়েছে (ইন্নালিল্লাহে......রাজেউন)।

পরিবার নিয়ে রিয়াদে বসবাস করা আব্দুল মালেক হঠাত হৃদরোগে আক্রান্ত হলে ভর্তি করা হয় স্থানীয় ওবায়েদ বিশেষায়িত হাসপাতালে। কয়েকদিন চিকিতসাধীন থাকার পর শনিবার বিকালে মারা যান তিনি।
আব্দুল মালেক চাঁদপুর জেলার শাহরাস্তি উপজেলার আনন্দপুর গ্রামের আব্দুল জব্বার মাস্টারের ৪র্থ ছেলে আব্দুল মালেক (৫৩)।

পরিবারে স্বচ্ছলতা আনতে ২৬বছর আগে সৌদি আরবে পা রেখেছিলেন সৌদি আরবে। কাজ শুরু করেন সৌদি আরবের বৃহৎ চেইনশপ হাইপার পাণ্ডা’র মার্কেটিং অফিসার হিসাবে।

নিজের সততা আর যোগ্যতা দিয়ে ২৬বছর কাজ করেছেন প্রতিষ্ঠানটিতে। অল্প কিছুদিনের মধ্যেই একেবারে দেশে ফেরার প্রস্তুতি নিচ্ছিলেন ঠিক সেই সময়ে হৃদরোগে আক্রান্ত হয়ে ভর্তি হন রিয়াদের ওবায়েদ বিশেষায়িত হাসপাতালে।

আব্দুল মালেকের দুই ছেলে ১মেয়ের মধ্যে বড় ছেলে ঢাকার সাউথইস্ট বিশ্ববিদ্যালয়ে কম্পিউটার ইঞ্জিনিয়ারিং বিভাগে অধ্যয়নরত, মেয়ে বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজ রিয়াদ বাংলা শাখা থেকে কৃতিত্বের সঙ্গে এইচএসসি পাশ করার পর ঢাকায় একটি মেডিকাল কলেজে ভর্তির প্রস্তুতি নিচ্ছে আর ছোট ছেলে রিয়াদ বাংলা স্কুলে ৬ষ্ট শ্রেণীতে অধ্যয়নরত।

আব্দুল মালেকের ভাগিনা রিয়াদ প্রবাসী কামরুজ্জামান নিউজপেজ২৪কে জানান, মামার লাশ দেশে নিয়ে যাওয়ার প্রস্তুতি চলছে। কোম্পানীর কাছ থেকে ২৬বছরের সার্ভিস বেনিফিটসহ বকেয়া পাওয়া আদায় করে লাশ দেশে ফিরিয়ে নেয়া বিলম্বিত হতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেছেন কামরুজ্জামান। এবারে বাংলাদেশ দুতাবাসের সহযোগিতা কামনা করেন তিনি।

আব্দুল মালেকের বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং দোয়া চেয়েছেন তার পরিবারের সদস্যরা।

নিউজপেজ২৪/ এএ