শিক্ষাঙ্গন

মার্চ ৫, ২০১৭, ৩:২৮ অপরাহ্ন

মকবুল হোসেন কলেজের (বাউবি)র-শিক্ষক জিয়াউর রহমান এর বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত

ইমরান মাসুদ :

৩ মার্চ ২০১৭, শুক্রবার সকাল ১০ ঘটিকায় আলহাজ্ব মকবুল হোসেন বিশ্ববিদ্যালয় কলেজের বাউবি-এর বি.এ/ বি এস.এস. কোর্সের (কো-অডিনেটর) সম্মানিত খ্যাতিমান সবার প্রিয় শিক্ষক জনাব মো: জিয়াউর রহমান এর বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত ।

অত্র কলেজের বাউবি-এর মেধাবি শিক্ষার্থী মিসেস রুবিনা আক্তার ও সানজিদা চৌধুরি এবং মোহাম্মদ শাহলম এর সঞ্চালনায় বিদায়ী সংবর্ধনা অনূষ্ঠানে প্রধান অতিথির আসন গ্রহণ করেন আলহাজ্ব মকবুল হোসেন বিশ্ব বিদ্যালয় কলেজের স্বনামধন্য অধ্যক্ষ জনাব আ.ফ.ম রেজাউল হাসান ।

সভাপতিত্ব করেন অত্র বিভাগের (কো - অডিনেটর)বি.এ /বি.এস.এস. কোর্সের শিক্ষক জনাব সৈয়দ মুহাম্মদ ইউসুফ ।
বিশেষ আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন অত্র কলেজের বাংলা বিভাগের প্রধান প্রভাষক জনাবা মোসা: মোত্তাশিদা খানম । আরও উপস্হিত ছিলেন ইংরেজী বিভাগীয় প্রধান প্রভাষিকা জনাবা মুক্তার নাহার ও এইচ .এস .সির (কো-অডিনেটর) সিনিয়র শিক্ষক জনাব আজিজুল ইসলাম এবং রাষ্ট্র বিজ্ঞানের বিভাগীয় প্রধান জনাবা রেহেনা বেগম ও সমাজ বিজ্ঞানের প্রভাষক জনাব মিজানুর রহমান ।

জনাব মো: জিয়াউর রহমান এর বিদায়ী উপলক্ষে শিক্ষার্থীদের পক্ষ থেকে বিদায়ী শুভেচ্ছা বক্তব্য রাখেন অত্র কলেজের বাউবি-এর বি.এ /বি.এস.এস শাখার মেধাবী ছাত্র মো: মাসুদ রানা ।

অত্র বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে কোরআন তেলোয়াত ও দোয়া পাঠ করেন অত্র কলেজের মেধাবি ছাত্র মো: শামীম আহাম্মেদ (লালন)

উক্ত অনুষ্ঠানে বিদায়ী শিক্ষক/ প্রধান অতিথি/ বিশেষ অতিথি / অনূষ্ঠানের সভাপতি এবং আমন্ত্রিত সকলকে ফুল দিয়ে বরন করেন অত্র কলেজের সাধারণ শিক্ষার্থীবৃন্দ ।

অনুষ্ঠান আয়োজনে ছিলেন আলহাজ্ব মকবুল হোসেন বিশ্ববিদ্যালয় কলেজের বাউবি-এর বি.এ/ বি এস.এস. কোর্সের সকল শিক্ষক-শিক্ষিকা এবং সকল শিক্ষার্থী বৃন্দ ।