শিক্ষাঙ্গন

মার্চ ২৮, ২০১৭, ৫:৪৯ অপরাহ্ন

ড. খন্দকার মোশাররফ হোসেন কলেজের ২০১৭ সালের এইচ.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

ইমরান মাসুদ :

কুমিল্লার দাউদকান্দি পৌরসভায় অবস্হিত ড. খন্দকার মোশাররফ হোসেন কলেজের ২০১৭ সালের এইচ.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠান ও মিলাদ মাহফিল অত্র কলেজের ছাত্র-শিক্ষক মিলনায়তন রুমে অনুষ্ঠিত ।

ড. খন্দকার মোশাররফ হোসেন কলেজের স্বনাধন্য ইংরেজী প্রভাষক জনাব মো: জহিরুল ইসলাম রিপন এর সঞ্চালনায় ২০১৭ সালের এইচ.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজের অধ্যক্ষ জনাব রেজাউল করিম।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন ড. খন্দকার মোশাররফ হোসেন কলেজ প্রতিষ্ঠাতা শিক্ষানুরাগী জননেতা ভূ-তত্ত্ব বিজ্ঞানী, শিক্ষাবিদ, রাজনীতিবিদ, সমাজসেবক, বিএনপি স্থায়ী কমিটির অন্যতম সদস্য আলহাজ্ব জনাব ড. খন্দকার মোশাররফ হোসেন ।

বিশেষ অতিথি হিসাবে বক্তৃব্য রাখেন ড. খন্দকার মোশাররফ হোসেন কলেজ প্রতিষ্ঠাকালীন সম্মানিত ম্যানেজিং কমিটির অভিভাবক প্রতিনিধি সদস্য আলহাজ্ব নুর মোহাম্মদ সেলিম সরকার ।

বিশেষ অতিথি হিসাবে উপস্হিত ছিলেন অত্র কলেজের ম্যানেজিং কমিটির সম্মানিত সদস্য জনাবা আইরিন সরকার ।

উক্ত বিদায়ী অনুষ্ঠানে শিক্ষকদের পক্ষ থেকে বিদায়ী শিক্ষার্থীদের উদেশ্যে বক্তব্য রাখেন অত্র কলেজের শিক্ষক –শিক্ষিকাবৃন্দ।

এবং বিদায়ী শিক্ষার্থীদের দোয়া কামনা করে বক্তব্য রাখেন অত্র কলেজের একাদশ শ্রেনীর ব্যবসায় শিক্ষা শাখার মেধাবী ছাত্রী রুবাইত জামিল (ঐশি) এবং বিজ্ঞান শাখা থেকে বক্তব্য রাখেন অত্র কলেজের মেধাবী ছাত্র মোহাম্মদ মারূফ ।

এ সময় মানবিক/ বিজ্ঞান/ব্যবসায় শিক্ষার (২০১৬-২০১৭) শিক্ষা প্রথম বর্ষের মানবিক/ বিজ্ঞান/ব্যবসায় শিক্ষা অধ্যয়নরত সকল শিক্ষার্থী বিদায়ী অনুষ্ঠানে উপস্হিত ছিলেন।

উক্ত বিদায়ী অনুষ্ঠানে কলেজ প্রতিষ্ঠাতা আলহাজ্ব ড. খন্দকার মোশাররফ হোসেন বলেন, আমাদের কলেজ থেকে ২০১৭ সালের এইচ.এস.সি (মানবিক/বিজ্ঞান/ব্রবসায় শাখা) ৩৯১ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহন করতে যাচ্ছে আমি আশাবাদি এবার আমার কলেজে ১০০% পাশ সহ সর্বোচ্চ জি.পি এ ফাইভ পাবে এবং কুমিল্লা শিক্ষা বোর্ড এ শ্রেষ্ঠস্হান দখল করে ইতিহাস সৃষ্টি করবে ।

পরিশেষে তিনি সকল শিক্ষার্থীদের সু-স্বাস্হ্য কামনা করেন ।