আন্তর্জাতিক

জুন ১০, ২০১৭, ১২:৫৫ অপরাহ্ন

মাদক ব্যবসায়ীর হাত-পা কেটে দিল গ্রামবাসী!

নিউজপেজ ডেস্ক

মাদক ব্যবসার অভিযোগে এক যুবককে গণধোলাইয়ের পর ধারাল অস্ত্র দিয়ে দুই হাত-পা কেটে রাস্তায় ফেলে দিল গ্রামবাসীরা। রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করানোর কয়েক ঘণ্টার মধ্যেই মৃত্যু হয় তার। ভয়াবহ এই ঘটনাটি ঘটেছে ভারতের পঞ্জাবের ভাতিন্ডায়।

পুলিশ জানায়, নিহতের নাম বিনোদ কুমার (২৫)। তার বিরুদ্ধে গ্রামে মাদকচক্র চালানোর অভিযোগ ছিল বহু দিন ধরেই। ফলে তার উপর গ্রামবাসীদের একটা ক্ষোভ ছিল। এ কারণে বিনোদ গ্রামে খুব কম আসত। এলেও সবার চোখের আড়ালে মাদক বিক্রি করে চলে যেত সে।

গত বৃহস্পতিবারও লুকিয়ে গ্রামে এসেছিল বিনোদ। কিন্তু গ্রামের কয়েকজন তার উপস্থিতি টের পেয়ে যায়। পরে বিনোদকে ধরে ফেলে। এরপর শুরু হয় গণধোলাই।

পুলিশের অভিযোগ, তার পর হামলাকারীদের মধ্যে থেকেই কয়েকজন বিনোদের হাত-পা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ছিন্ন করে দেন। সেই অবস্থায় তাকে রাস্তায় ফেলে পালিয়ে যায় হামলাকারীরা। খবর পেয়ে পুলিশ বিনোদকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করায়। কয়েক ঘণ্টা পরেই মৃত্যু হয় তার। এই ঘটনায় পুলিশ অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের বিরুদ্ধে খুনের মামলা করেছে।

পুলিশ জানিয়েছে, বিনোদের বিরুদ্ধে মাদক পাচারের কয়েকটি মামলা আগে থেকেই চলছিল। তিন-চার দিন আগেই জেল থেকে ছাড়া পেয়েছিল সে।


নিউজপেজ২৪/ এ বি