সারাদেশ

জুলাই ৪, ২০১৭, ৫:২৩ অপরাহ্ন

মঠবাড়িয়ায় বিভিন্ন প্রকল্পের ৩০ কোটি টাকা আত্মসাতের অভিযোগে বিক্ষোভ

নিউজপেজ ডেস্ক

পিরোজপুরের মঠবাড়িয়ায় এলজিইডি’র বিভিন্ন প্রকল্পের ৩০ কোটি টাকা আত্মসাতের অভিযোগে আ’লীগের নেতাকর্মীরা স্থানীয় সরকার ও সমবায় মন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেছেন।

মঙ্গলবার সকালে বিক্ষোভ মিছিলটি পৌর শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ চত্ত্বরে সমাবেশে আ’লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা মোস্তফা শাহ আলম দুলালের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের সহ-সভাপতি আরিফ-উল-হক, মুক্তিযোদ্ধা ফারুকউজ্জামান, যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদ উদ্দিন পলাশ, আ’লীগ নেতা রিয়াজ উদ্দিন, উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি আলাউদ্দিন আল আজাদ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জুলহাস শাহীন, পৌর ছাত্রলীগের সভাপতি শরিফুল ইসলাম রাজু, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আরিফুর রহমান সিফাত প্রমুখ।

সমাবেশে বক্তারা চরখালী-মঠবাড়িয়া-পাথরঘাটা সড়কটি সম্প্রতি একনেকে অনুমোদন করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান। বক্তারা স্থানীয় সতন্ত্র সংসদ সদস্য ডাঃ রুস্তম আলী ফরাজীর বিরুদ্ধে দুর্নীতি, অনিয়ম ও স্বজনপ্রীতির অভিযোগ আনেন।

এসময় বক্তারা আরও বলেন, ২০১২-২০১৩ থেকে ২০১৬-২০১৭ অর্থ বছরে মঠবাড়িয়ার বিভিন্ন প্রকল্পে প্রায় ৩০ কোটি টাকার কাজ না করে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের মাধ্যমে কিছু অসাধু ঠিকাদার আত্মসাৎ করেছেন।

সমাবেশ শেষে উক্ত অর্থ বছরে প্রধানমন্ত্রী প্রতিশ্রুত স্থানীয় সংসদ ডাঃ রুস্তম আলী ফরাজীর অনুকূলে কোন প্রকল্পে কত টাকা বরাদ্দ এবং কতোটা বাস্তবায়ন হয়েছে তা তিন দিনের মধ্যে তদন্ত করে দেখার দাবি জানিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে স্থানীয় সরকার ও সমবায় মন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেন।

এবিষয়ে উপজেলা প্রকৌশলী বদরুল আলম জানান, সুনির্দিষ্ট প্রকল্পের অনিয়মের লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


নিউজপেজ২৪/ এ বি