আন্তর্জাতিক

জুলাই ৫, ২০১৭, ১২:১২ অপরাহ্ন

আমের জুসে বিষ মিশিয়ে স্বামীকে হত্যা, নারী গ্রেপ্তার

নিউজপেজ ডেস্ক

ভারতের জলপাইগুড়িতে জীবন বিমা সংস্থার এক ডেভলপমেন্ট অফিসারের মৃত্যুর ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। দেশটির বারাসতের মনুয়া কাণ্ডের মতো এবারও স্বামী খুনে নিজের প্রেমিকের দিকেই আঙুল তুলেছেন গ্রেপ্তারকৃত স্ত্রী।

পুলিশি জেরায় নিহত উত্তম মোহন্তের স্ত্রী লিপিকা জানান, প্রেমিক অনির্বাণই আমের জুসের মধ্যে বিষ মিশিয়ে তার স্বামীকে হত্যা করেছে।

এর আগে গত বৃহস্পতিবার রহস্যজনকভাবে মৃত্যু হয় শহরের শিয়ালপাড়ার বাসিন্দা জীবনবিমা সংস্থার ডিও উত্তম মোহন্তর। বিষক্রিয়ায় উত্তমের মৃত্যু হয়েছে বলে প্রাথমিক তদন্তে নিশ্চিত হয় পুলিশ। পরে তার স্ত্রী লিপিকা মোহন্তকে গ্রেপ্তার করে পুলিশ।

বর্তমানে পুলিশ হেফাজতে থাকা লিপিকা মোহন্ত জানায়, তার স্বামীর সম্পত্তির দিকে নজর ছিল প্রেমিক অনির্বাণ রায়ের। একাধিকবার দু’জনের সম্পর্কের মধ্যে থেকে স্বামী উত্তম মোহন্তকে সরিয়ে দেওয়ার পরিকল্পনার কথা অনির্বাণের মুখ থেকেই শুনেছে সে।

লিপিকার দাবি, সে উত্তম মোহন্তকে খুন করেনি। আমের জুসের সঙ্গে কিছু মিশিয়ে অনির্বাণই খুন করেছে। এমনকী, ঘটনা আড়াল করতে অনির্বাণই আয়ুর্বেদ চিকিৎসককে ডেকে ডেথ সার্টিফিকেট লিখিয়ে দেহ পুড়িয়ে ফেলার চেষ্টা চালিয়েছিল বলেও জানিয়েছে লিপিকা।

স্থানীয় থানার আইসি বিশ্বাশ্রয় সরকার সাংবাদিকদের জানান, ঘটনার অন্যতম অভিযুক্ত লিপিকা মোহন্তর প্রেমিক অনির্বাণ রায়ের খোঁজ চলছে। ঘটনায় মদত করার অভিযোগে এক অ্যাম্বুল্যান্স চালককেও খোঁজা হচ্ছে।


নিউজপেজ২৪/ এ বি