সারাদেশ

জুলাই ৬, ২০১৭, ১২:০১ অপরাহ্ন

বনানীতে ফের জন্মদিনের কথা বলে ছাত্রী ধর্ষণের অভিযোগ

নিউজপেজ ডেস্ক

রাজধানীর বনানীতে জন্মদিনের কথা বলে দাওয়াত দিয়ে বাহাউদ্দিন ইভান (২৮) নামে এক ব্যবসায়ী পুত্রের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ উঠেছে। তবে অভিযুক্ত ইভানকে এখনও আটক করতে পারেনি পুলিশ।

বনানী থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল মতিন জানান, ইভানের বাবার নাম বোরহানউদ্দিন। বনানীতে এই ব্যবসায়ীর একটি বিপণি বিতান রয়েছে।

গত মঙ্গলবার রাতে ইভান বনানী ২ নম্বর সড়কে নিজের বাসায় ডেকে নিয়ে পূর্ব পরিচিত ওই তরুণীকে ধর্ষণ করেন বলে মামলায় অভিযোগ করা হয়েছে।

গতকাল বুধবার রাতে এ মামলা দায়ের করা হয় বলে জানিয়েছেন বনানী থানার কর্তব্যরত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) আলী আহমদ। তিনি জানান, ‘ভুক্তভোগী’ এখন পুলিশের তেজগাঁও ভিকটিম সাপোর্ট সেন্টারে আছেন। তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষার জন্য পাঠানো হবে। এ ঘটনায় পুলিশ এখনো কাউকে গ্রেপ্তার করেনি।

মামলার বরাত দিয়ে বনানী থানার এসআই জানান, গত মঙ্গলবার রাতে জন্মদিনের দাওয়াতের কথা বলে বনানীর ২ নম্বর রোডের ২১৪ নম্বর বাসায় এই ধর্ষণের ঘটনা ঘটেছে বলে মামলায় অভিযোগ করা হয়েছে।

বনানীর ন্যাম ভিলেজে ব্যবসায়ী বোরহানউদ্দিন বেলালের ছেলে বাহাউদ্দিন ইভানকে (২৮) মামলায় একমাত্র আসামি করা হয়েছে।

তিনি বলেন, তরুণী (২১) রাজধানীর বাসিন্দা। তিনি দ্বাদশ শ্রেণির পরীক্ষা দিয়েছেন।

এর আগে জন্মদিনের পার্টিতে ডেকে নিয়ে ধর্ষণের অভিযোগ এনে গত ৬ মে বনানী থানায় মামলা করেন এক ছাত্রী। এ ঘটনা সারা দেশে ব্যাপক আলোড়ন তুলে। পুলিশ ঘটনায় জড়িত সন্দেহে আপন জুয়েলার্সের মালিকের ছেলে সাফাত আহমেদ ও তার বন্ধু নাঈম আশরাফকে গ্রেপ্তার করে। তারা এখনও কারাগারে আছেন।

এ ঘটনার রেশ কাটতে না কাটতেই বনানীতে আরো একটি ধর্ষণের অভিযোগ পেল পুলিশ।


নিউজপেজ২৪/ এ বি