সারাদেশ

জুলাই ৮, ২০১৭, ১১:৪০ পূর্বাহ্ন

পার্বতীপুরে মায়ের হাতে মেয়ে খুন

নিউজপেজ ডেস্ক

দিনাজপুরের পার্বতীপুরে শিশুকন্যা মাইমুনাকে (৬) শ্বাসরোধে হত্যা করেছে মা সাবিয়া আকতার আশা (২৫)। ঘটনাটি ঘটেছে গত বৃহস্পতিবার রাত ১২টার দিকে উপজেলার বেলাইচ-ি ইউনিয়নের হরিরামপুর ভাটিপাড়া গ্রামে। পুলিশ শুক্রবার সকালে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার এবং ঘাতক আশাকে গ্রেপ্তার করেছে। পার্বতীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহম্মেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

ধারণা করা হচ্ছে, হরিরামপুর ভাটিপাড়া গ্রামের এরশাদ আলীর স্ত্রী আশা নিজ কন্যাকে শয়নকক্ষে ঘুমন্ত অবস্থায় শ্বাসরোধে হত্যা করেন।

শিশুটির দাদি রেজিয়া বেগম জানান, নফল রোজা থাকবেন বলে তিনি সেহরি খাওয়ার সময় আশাকে ডাকতে গিয়ে দেখতে পান রক্তাক্ত মাইমুনা বিছানায় পড়ে আছে। তার চিৎকারে বাড়ির লোকজন ঘুম থেকে উঠে গিয়ে দেখতে পান, মাইমুনার নিথর দেহ ও তা মা আশা অজ্ঞান হয়ে পড়ে আছে। শুক্রবার সকাল ৬টায় আশাকে পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

পারিবারিক সূত্রে জানা গেছে, সাত বছর আগে ভাটিপাড়া গ্রামের জবেদ আলীর ছেলে এরশাদ আলীর সঙ্গে মন্মথপুর ইউনিয়নের দেউল সরদারপাড়া গ্রামের আব্দুল হামিদ সরকারের মেয়ের বিয়ে হয়। তাদের একমাত্র সন্তান মাইমুনা (৬)।


নিউজপেজ২৪/ এ বি