প্রবাস

অগাস্ট ৯, ২০১৭, ৬:০৩ অপরাহ্ন

সৌদি প্রবাসী সাংবাদিকদের সঙ্গে দুতাবাসের প্রেস সচিবের সৌজন্য সাক্ষাৎ

প্রবাস ডেস্ক

সৌদি আরবের বিশাল বাংলাদেশি জন গোষ্ঠির সংবাদ পরিবেশনের ক্ষেত্রে সাংবাদিকদের আরও দায়িত্বশীলতার ভুমিকা পালনের আহ্বান জানিয়েছে রিয়াদ বাংলাদেশ দুতাবাসের নব নিযুক্ত দ্বিতীয় সচিব (প্রেস) ফখরুল ইসলাম।

বুধবার দুপুরে সৌদি আরব প্রবাসী সাংবাদিক ফোরাম প্রসাফের নেতৃবৃন্দের সঙ্গে এক সৌজন্য সাক্ষাতে এ আহ্বান জানান তিনি।

তিনি বলেন,অসত্য, অর্ধ সত্য বা গুজব সংবাদ পরিবেশন না করে সবাইকে সত্য এবং সঠিক সংবাদ তুলে ধরতে হবে। আর এতে করে উজ্জ্বল হবে প্রবাসে বাংলাদেশের ভাবমুর্তি।

সৌদি প্রবাসী সাংবাদিক ফোরামকে সব ধরণের সহযোগিতার আশ্বাস দিয়ে তিনি বলেন, সাংবাদিকদের যেকোন ধরণের তথ্য প্রদান করতে আমরা প্রস্তুত।

দুতাবাসের প্রেস উইং প্রসাফের আন্দোলনের ফসল উল্লেখ করে সাংবাদিক নেতারা বলেন, সাংবাদিকতার নাম করে যাতে কেউ অনৈতিক কাজে জড়িয়ে না পড়ে দুতাবাসকে খেয়াল রাখতে হবে। প্রসাফের পক্ষ থেকে প্রেস উইংকে সর্বাত্মক সহযোগিতার প্রতিশ্রুতি দেন তারা।

সৌদি আরব প্রবাসী সাংবাদিক ফোরামের সভাপতি মোহাম্মদ আবুল বশির, সিনিয়র সহসভাপতি আবু সাইদ, সাধারণ সম্পাদক সোহরাব হোসেন লিটন, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আল-আমীন, সহসাংগঠনিক সম্পাদক এম এইচ প্রিন্স আহমেদ, দপ্তর সম্পাদক আরিফুর রহমান, অর্থ সম্পাদক সাইফুল ইসলাম অপুর্ব, প্রচার সম্পাদক একে আযাদ লিটন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সেলিম উদ্দিন দিদারসহ এসময় উপস্থিত ছিলেন।

এসময় সৌদি আরব প্রবাসী সাংবাদিক ফোরামের কার্যকরি কমিটির সদস্যদের নামের তালিকা নব নিযুক্ত প্রেস কর্মকর্তার কাছে হস্তান্তর করা হয়।

নিউজপেজ২৪/ এএ