সারাদেশ

সেপ্টেম্বর ১৬, ২০১৭, ৬:৫৮ অপরাহ্ন

দাউদকান্দি মুক্তিযুদ্ধের প্রজম্ম দল ও পৌর প্রজম্ম দলের পরিচয়পর্ব মতবিনিময় সভা অনুষ্ঠিত

ইমরান মাসুদ:

শুক্রবার সকাল ১১ ঘটিকায় দাউদকান্দি উপজেলায় ড.খন্দকার মোশাররফ হোসেন বাসভবনে দাউদকান্দি উপজেলা মুক্তিযুদ্ধের প্রজম্ম দল ও দাউদকান্দি পৌর প্রজম্ম দলের পরিচয়পর্ব এবং মতবিনিময়সভা অনুষ্ঠিত ।

দাউদকান্দি মুক্তিযুদ্ধের প্রজম্মদলের ওমর ফারুক মিয়াজীকে সভাপতি ,মো: হাবিবুর রহমানকে সিনিয়র সহ সভাপতি , মো: মহন মিয়া মেম্বারকে সাধারন সম্পাদক ও মোয়াজ্জেম হোসেনকে সাংগঠনিক সম্পাদক ,দেওয়ান বশিরকে সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক মোহাম্মদ হুমায়ন কবির অর্থ বিষয়ক সম্পাদক মে: নুরুল ইসলাম মুন্সীকে দপ্তর সম্পাদক করে ১৫১ সদস্যের পূর্ণাঙ্গ নতুন কমিটিকে পরিচয় করিয়ে দেন দাউদকান্দি মুক্তিযুদ্ধের প্রজন্মদলের সভাপতি জনাব ওমর ফারুক মিয়াজী ।

ওমর ফারুক মিয়াজী সভাপতিত্বে উক্ত মতবিনিময় ও পরিচয় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন বি,এন,পির স্হায়ী কমিটির অন্যতম সিনিয়র সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন ।



বিশেষ অতিথি হিসাবে উপস্হিত ছিলেন বি, এন, পির নির্বাহী কমিটির সদস্য ড. খন্দকার মারূফ হোসেন ।

মতবিনিময় ও পরিচিতি সভায় বিশেষ অতিথি হিসাবে আরো উপস্হিত ছিলেন জসিম উদ্দিন আহম্মেদ, যুগ্ম সাধারণ সম্পাদক (কুমিল্লা উত্তর জেলা বি, এন, পি)।কে.এম সামছুল হক সভাপতি (দাউদকান্দি উপজেলা বি, এন,পি)। আহাম্মদ হোসেন তালুকদার সাংগঠনিক সম্পাদক (দাউদকান্দি উপজেলা বি. এন.পি)। দেলোয়ার মিয়াজি সভাপতি(দাউদকান্দি পৌর বি.এন.পি)।

নুর মোহ্ম্মদ সেলিম সরকার সি:সহসভাপতি(দাউদকান্দি পৌর বি. এন.পি)এবং যুবদল সভাপতি ভিপি জাহাঙ্গীর আলম এবং আরো উপস্হিত ছিলেন ভিপি সাহাবুদ্দিন ভূইঁয়া কুমিল্লা উত্তর জেলা যুবদল সভাপতি প্রার্থী । এ সময় দাউদকান্দি উপজেলা ছাত্রদল সভাপতি রোমান খন্দকার ও সাধারণ সম্পাদক বাসেদ এর নেতৃত্বে শত শত ছাত্রদল নেতা উপস্হিত ছিলেন । এ আরো উপস্হিত ছিলেন দাউদকান্দি পৌর ছাত্রদলের সভাপতি আল-আমিন সরকার এবং সাধারণ সম্পাদক লিমনসহ দাউদকান্দি বি.এন.পির অন্যান্য নেত্রীবুন্দ ।