সারাদেশ

সেপ্টেম্বর ১৯, ২০১৭, ৮:৩৮ পূর্বাহ্ন

মাদার তেরেসা গোল্ড মেডেল এ্যাওয়ার্ড পেলেন ইউপি চেয়ারম্যান ‘মুজিব’

ইমরান মাসুদ

ইমরান মাসুদ : কুমিল্লা জেলার দাউদকান্দি উপজেলার কৃতি সন্তান মোহাম্মদপুর ইউনিয়র পরিষদের চেয়ারম্যান জনাব মুজিবুর রহমান বিশ্ব মানবাধিকার ফাউন্ডেশন কর্তৃক মাদার তেরেসা গোল্ড মেডেল এ্যাওয়ার্ডে ২০১৭ ভূষিত হলেন।

টিমুনী খান রীনোর সঞ্চালনায় রবিবার বিকেলে শিশুকল্যান মিলনায়তনে অনুষ্ঠিত এক অনুষ্ঠানে এই গোল্ড মেডেল মানববাধিকার ফাউন্ডেশন পক্ষ থেকে তাঁকে এই এ্যাওয়ার্ডে ভূষিত করা হয়।

মুহাম্মদ আতাউল্লাহ খানের সভাপতিত্বে এ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন মাননীয বিচারপতিমমতাজ উদ্দিন আহাম্মদ ,চেয়ারম্যান বাংলাদেশ প্রেস কাউন্সিল ।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্যে রাখেন কর্নেল (অব:) কবি আশরাফ আল দ্বীন ,লায়ন এড. কাজী রেজাউর হোসেন ,শেখ শহিদুল্লাহ ,মোহাম্মদ জিন্নাত আলি খান জিন্নাহ এবং মোহাম্মদ দেলোয়ার হোসেন ।

অনুষ্ঠান শুরুতে স্বাগত বক্তব্য রাখেন,আয়োজক কমিটির আহবায়ক জনাব এম. এইচ. আরমান চৌধুরী, মহাসচিব বিশ্ব মানবাধিকার ফাউন্ডেশন।


সমাজ সেবায় বিশেষ অবদানের স্বীকৃতীস্বরূপ বিশেষ সম্মাননা গোল্ড মেডেল প্রধান অতিথি হাত থেকে গ্রহন করে অনুষ্ঠান শেষে গুলশানের বাসভবনে সৌজন্য সাক্ষাৎ করেন বি.এন.পির স্হায়ী কমিটির সিনিয়র সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন এবং তারই উত্তসূরী বি.এন.পির নির্বাহী কমিটির সদস্য ড. খন্দকার মারূফ হোসেনর সাথে ।
চট্রগ্রাম বিভাগীয় শ্রেষ্ট চেয়ারম্যান মজিবুর রহমানকে ঘোষনা করায় আয়োজক বাংলাদেশ মানবাধিকার ফাউন্ডেশনের প্রতি কৃতজ্ঞ জ্ঞাপন করেন এবং মুজিবুর রহমানকে শুভেচ্ছা ও ধন্যবাদ জানান।