শিক্ষাঙ্গন

নভেম্বর ১৯, ২০১৭, ২:৩৮ অপরাহ্ন

গোয়ালমারি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সমাপনী পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

ইমরান মাসুদ

কুমিল্লা জেলা দাউদকান্দি উপজেলায় ১৭ নং গোয়ালমারি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সমাপনী পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও আলোচনা সভা মিলাদ ও দোয়া অনুষ্ঠিত । অনুষ্ঠানশেষে বিদায়ী পরিক্ষার্থীদের মাঝে উপকরণ বিতরণ করা হয়েছে।



শনিবার সকালে স্কুল প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র মাহবুব আলম এর উপস্থাপনায় বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র মাহবুব আলম এর উপস্থাপনায় বিশিষ্ট সমাজসেবক, অত্র বিদ্যালয়ের ব্যবস্হাপনা কমিটির সভাপতি জনাব মোকলেছুর রহমান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন জনাব নিখিল চন্দ্র বিশ্বাস, উপজেলা শিক্ষা অফিসার, দাউদকান্দি, কুমিল্লা।বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন জনাব মহা এনায়েতুর রহমান, সহকারী উপজেলা শিক্ষা অফিসার, দাউদকান্দি, কুমিল্লা।জনাব মোহছেনুর রহমান তরু মিয়া, সাবেক সভাপতি, গোয়ালমারী সরকারী প্রাথমিক বিদ্যালয়। জনাব মো: আ: ছাত্তার প্রধান, সভাপতি, গোয়ালমারী হযরত আব্দুল কাদের জিলানী রহ: উচ্চ বিদ্যালয়।জনাব মো: শাহজালাল মিয়া, প্রধান শিক্ষক, গোয়ালমারী হযরত আ: কাদের জিলানী রহ: উচ্চ বিদ্যালয়।জনাব মো আবুল কালাম, সহ সভাপতি, গোয়ালমারী সরকারী প্রাথমিক বিদ্যালয়। মেহেরুন নেছা, ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক, গোয়ালমারী সরকারী প্রাথমিক বিদ্যালয়।বিশিষ্ট সমাজসেবক এবং বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র জনাব হেলাল মাহমুদ, জনাব মিজানুর রহমান, জনাব রেজাউল করিম, জনাব রাসেল সরকার, জনাব সফিউল বাসার প্রমুখ। প্রধান অতিথির বক্তব্যে জনাব নিখিল চন্দ্র বিশ্বাস বিদ্যালয়ের চলমান উন্নয়নের ভূয়সী প্রশংসা করে ছাত্র ছাত্রী দের শিক্ষার মান উন্নয়নের জন্য অভিবাবক,

শিক্ষার্থী, এবং ম্যানেজিং কমিটির সদস্যদের দায়িত্ব পালনের জন্য গুরুত্ব আরোপ করেন। সভাপতির শিক্ষা বৃত্তি কার্যক্রম, শিক্ষা উপকরন কার্যক্রম , প্রাক প্রাথমিক শ্রেনী আধুনিকায়ন, পাঠাগার সহ অন্যান্য কার্যক্রমের প্রশংসা করেন।সব শেষে জনাব আলহাজ্ব হযরত মাওলানা আহম্মদ উল্লাহ সাহেব বিদায়ী শিক্ষার্থীদের পরীক্ষায় সফলতা এবং কল্যান কামনা করে দোয়ার মোনাজাত পরিচালনা করেন।