সারাদেশ

ডিসেম্বর ১৮, ২০১৭, ৭:৪৬ অপরাহ্ন

শীতার্ত সাধারন মানুষের পাশে ‘‘ফ্রিডম’’

ইমরান মাসুদ :

চাদঁপুর জেলা মতলব (উত্তর) উপজেলায় প্রতি বছরের মত এ বছরের ১ম পর্যায় গরীব দু:খী অসহায় শীতার্ত সাধারন মানুষের পাশে স্বেচ্ছাসেবী, অরাজনৈতিক এবং নিঃস্বার্থমুলক সংগঠন ‘ফ্রিডম ইয়ং হেল্প সেন্টার’।

শুক্রবার সকালে ‘ফ্রিডম ইয়ং হেল্প সেন্টার’ এর প্রধান কার্যালয় (নন্দলালপুর)বাজারে প্রায় ৫ শতাধিক শীতার্তদের মাঝে কম্বল বিতরণ হয়। কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ১৩ নং ইসলামাবাদ ইউপি চেয়ারম্যান সাজেদুল হাসান বাবু (বাতেন)। প্রধান উপদেষ্টা ,ফ্রিডম ইয়ং হেল্প সেন্টার ।

বিশেষ অতিথি হিসাবে উপস্হিত ছিলেন,জনাবা তাহমিনা সুলতানা (সুমি)উপদেষ্টা‘ফ্রিডম ইয়ং হেল্প সেন্টার


উপস্হিত ছিলেন জনাব আমির হোসেন (মেম্বার)৩নংওয়ার্ড ইউপি।

বিশেষ অতিথি হিসাবে আরো উপস্হিত ছিল সাংবাদিক ইমরান মাসুদ,উপদেষ্টা,‘ফ্রিডম ইয়ং হেল্প সেন্টার।

আমন্ত্রিত অতিথি হিসাবে আরো উপস্হিত ছিল জনাব আসিফ কবির,দাউদকান্দি উপজেলা পরিষদ মানবধিকার সংগঠক ও সমাজ সেবক । এ সময় ,‘ফ্রিডম ইয়ং হেল্প সেন্টারের সকল সহযোগিতা এবং আজীবন সদস্য হিসাবে পাশে থাকার আশ্বাস দেন যুব-নারী মানবধিকার সংগঠক নেত্রী সার্জেন্ তাম্মানা ।

কম্বল বিতরন অনুষ্ঠানে আরো উপস্হিত ছিল ‘ফ্রিডম ইয়ং হেল্প সেন্টার‘ এর উদ্যেক্তা এবং প্রতিষ্ঠাকালীন সভাপতি জনাব শাকিল । আরো উপস্হিত ছিলেন সংগঠনের বর্তমান সফল সভাপতি রাসেল সহ সংগঠনের সিনিয়র ও সকল সদস্যবৃন্দ ।
কম্বল বিতরন অনুষ্ঠানে প্রদান অতিথি এবং বিষেশ অতিথিদের বক্তৃতায় সংগঠনের উন্নায়ানে আগামিতে এই সংগঠনকে ভেগবান করা ও সকল কর্মকান্ডের সহযোগিতার আশ্বাস দেন ।
উল্লেখ্য, অনুষ্ঠানের শুরুতে অতিথিদের ফুল দিয়ে বরণ করে নেন ফ্রিডম ইয়ং হেল্প সেন্টার এর সদস্যবৃন্দরা ।
এ সময় আমাদের বিশেষ প্রতিনিধিকে ফ্রিডম ইয়ং হেল্প সেন্টার এর উদ্যেক্তা এবং প্রতিষ্ঠাতাকালীন সভাপতি মো: শাকিল জানান,খুব শিঘ্রই আমারা বর্তমান সভাপতি রাসেল এবং সাধারন সম্পাদক সুমন এবং সকল উপদেষ্টাদের সাথে আলোচনা করে ২য় পর্যায় কম্বল বিতরনের কাজ শুরু করব ইনশাল্লাহ ।এ সময় এসময় সংগঠনের নেতৃবৃন্দ সদস্য ছারাও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং দৈনিক জাতীয় পত্রিকার সিনিয়র সাংবাদিব বৃন্দ উপস্থিত ছিলেন।