প্রবাস

ডিসেম্বর ২২, ২০১৭, ৯:১৪ অপরাহ্ন

সৌদি আরবে ফেনী ফোরামের বিজয় দিবস উৎযাপন

ব্যুরোচীফ (সৌদি আরব পূর্ব)

সৌদি আরবস্থ ফেনী প্রবাসী ফোরামের উদ্যোগে ১৬ ডিসেম্বর বাংলাদেশের মহান বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

একুশে ডিসেম্বর বৃহস্পতিবার সৌদি আরবের রাজধানী রিয়াদের আল-ফোরসান কমিউনিটি সেন্টারে আলোচনা সভাটি অনুষ্ঠিতহয়।

এতে ফোরামের সাধারণ সম্পাদক জহির উদ্দিন মনিরের সঞ্চালনায় ফোরামের সহ সভাপতি শহিদুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফোরামের প্রধান উপদেষ্টা প্রকৌশলী আফসারুল আলম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপদেষ্টা ড. মীর এম এ হাসান, উপদেষ্টা আবদুল জলিল, ফোরামের পৃষ্ঠপোষক মাঈন উদ্দিন চৌধুরী, পৃষ্ঠপোষক কামাল উদ্দিন পাটোয়ারী, পৃষ্ঠপোষক নুরুল আপছার, পৃষ্ঠপোষক আবুল কাশেম, আরব নিউজের ফটো সাংবাদিক ইকবাল হোসেন প্রমুখ।

আলোচনা সভায় বক্তব্য রাখেন ফোরামের সভাপতি নুরুল আনোয়ার, সহ সভাপতি নাসির উদ্দিন, সদস্য ইমাম হোসেন জনি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ফোরামের সহ সভাপতি আবদুল্লাহ আল ফারুক, যুগ্ম সম্পাদক মাজারুল ইসলাম শিমুল, ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান ভূইঁয়া, সহ সাংগঠনিক সম্পাদক নুরুল আলম ফরাজি, অর্থ সম্পাদক ওমর ফারুক, সহ দপ্তর সম্পাদক ফারুক আহম্মদ দুলাল, সহ সাহিত্য সাংস্কৃতিক সম্পাদক আলমগীর হোসেন, সহ প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ, সহ প্রচার সম্পাদক নিজাম উদ্দিন, সহ প্রবাসী কল্যাণ সম্পাদক শাহজাহান সাজুসহ ফোরামের সদস্য ও শুভাকাঙ্খীবৃন্দ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন এবং সকল বীর মুক্তিযোদ্ধার জন্য মোনাজাতের মাধ্যমে দোয়া পরিচালনা করেন ফোরামের ধর্মবিষয়ক সম্পাদক মাওলানা ওমর ফারুক।

আলোচনায় বক্তারা বলেন, সৌদি আরবস্থ ফেনী প্রবাসী ফোরাম দেশপ্রেম ঐক্য মানবতার বন্ধন এই স্লোগান নিয়ে দেশ ও মানব জাতির কল্যাণে কাজ করে যাচ্ছে, তার দ্বারা বাহিকতায় ফেনী জেলার অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করার কার্যক্রম হাতে নিয়েছে।

ফোরামের স্থায়ী একটি ফান্ড তৈরি করে সব সময় মানব কল্যাণে কাজ করার বিষয়ে সবাই ঐক্যমত পোষণ করেন।


নিউজপেজ২৪/এন এ

আরো খবর