সারাদেশ

জানুয়ারী ১৫, ২০১৮, ১:৩৬ অপরাহ্ন

গরীব অসহায় দুস্থ শীতার্তদের পাশে ‘‘ফ্রিডম ইয়াং হেল্প সেন্টার’’

ইমরান মাসুদ :

চাদঁপুর জেলার মতলব (উত্তর)উপজেলার অরাজনৈতিক সংগঠন “ফ্রিডম ইয়াং হেল্প সেন্টার“এর উদ্যোগে শ্রী শ্রী রক্ষা কালী পূজা উপলক্ষে ১৩ নং ইসলামাবাদ ইউনিয়নের ৭ নং ওয়ার্ড রায়পুর ইসলামবাদ গ্রামে হিন্দু-মুসলিম গরীব অসহায় দুস্থ শীতার্থদের মাঝে এই বছরের শীতে ২য় পর্ব কম্বল বিতরন করা হয়।

ফ্রিডমের অন্যতম উপদেষ্ঠা সাংবাদিক ইমরান মাসুদের সঞ্চালনায় কম্বল বিতরন এবং কালী পূজা অনুষ্ঠানে প্রদান অতিথি হিসাবে উপস্হিত থেকে নিজ হাতে কম্বল বিতরন করেন মতলব উত্তর উপজেলা নির্বাহী অফিসার জনাবা শারমিন আক্তার এবং বিশেষ অতিথি নবীন যোগদানকারী মতলব উত্তর উপজেলা সহকারি কমিশনার(ভূমি)শুভাশিস (ঘোষ)।

বিশেষ অতিথি হিসাবে উপস্হিত ছিলেন, মানবধিকার সংগঠক,সমাজ সেবক,শিল্প উদ্যোগক্তা,জনাবা তাহমিনা সুলতানা (সুমি)উপদেষ্ঠা ফ্রিডম ইয়াং হেল্প সেন্টার ।

জনাব খলিল মিয়াজী (মেম্বার) উপদেষ্ঠা ফ্রিডম ইয়াং হেল্প সেন্টার। জনাব শ্রী মাখন সরকার (বি.এস.সি.বিএড) নন্দলালপুর ছামাদিয়া উচ্চ বিদ্যালয় । জনাব ইমরান মাসুদ (সাংবাদিক) উপদেষ্ঠা ফ্রিডম ইয়াং হেল্প সেন্টার। শ্রী রাখাল সরকার সভাপতি, পূজা উদযাপন পরিষদ.রায়পুর ইসলামাবাদ ।

অনুষ্ঠানে প্রদান অতিথি এবং বিশেষ অতিথিদের ফুল দিয়ে বরণ করে নেন সংগঠনের বর্তমান কমিটির সভাপতি রাসেল মিয়া এবং সাধারন সম্পাদক সুমন সরকার । এবং পূজা উদযাপন কমিটির পক্ষ থেকে শুভেচ্ছা বক্তব্য রাখেন, শ্রী মাখন সরকার ।

এবং কম্বল বিতরনকালে উপস্হিত ছিলেন, ফ্রিডমের প্রতিষ্ঠাতা সভাপতি জনাব শাকিল,সানি,কোষাদক্ষ শিপন সরকার ।সহ-সভাপতি গোপাল চন্দ্র সরকার। বর্তমান কমিটির সদস্য রিয়াদপ্রমূখ।