প্রবাস

জানুয়ারী ২৮, ২০১৮, ১২:১৫ অপরাহ্ন

ড. মোশাররফ ফাউন্ডেশন লিমিটেডের ‘‘কাতার শাখা’’এর আংশিক কমিটি গঠন

ইমরান মাসুদ

ড. মোশাররফ ফাউন্ডেশন লিঃ কাতার শাখার নতুন কমিটিতে সভাপতি নুরুল ইসলাম নুরু,সাধারণ সম্পাদক রাসেল সরকার এবং সাইফুল আজাদ সুমন এবং সাংগঠনিক সম্পাদক করে আংশিক কমিটি অনুমোদন করা হয়েছে ।

১৯ই জানুয়ারি কাতারের নাজমার শহরে সুন্দর বন হোটেলে এ কমিটির অনুমোদন আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।

কমিটিতে দায়িত্ব প্রাপ্ত নামের তালিকা : সিনিয়র সহসভাপতি মোঃ উজ্জল সরকার, সহসভাপতি বেলাল সরকার, সহসভাপতি আলী নূর শিকদার, সহসভাপতি মোঃ সেলিম, সহসভাপতি মোঃ হেলাল, সহসভাপতি মোঃ ছগীর মিয়াজি, সহসভাপতি মোঃ বাবুল হাসান, সহসভাপতি আলমগীর হোসেন বুলু, সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক কামরুল হাসান, যুগ্ন সাধারণ সম্পাদক মনির হোসেন, যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ মিলন, দপ্তর সম্পাদক মোঃ ইয়াকুব আলী, ক্রিয়া বিষয়ক সম্পাদক মোঃ আরিফ, অর্থ বিষয়ক সম্পাদক জাহিদ হাসান জনি, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মোঃ বাদল, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রিয়াদ হাসান, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ সোহাগ।


এ সময় টেলি কনফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও ড. মোশাররফ ফাউন্ডেশন লিঃ চেয়ারম্যান ড. খন্দকার মোশাররফ হোসেন এবং ড. মোশাররফ ফাউন্ডেশন লিঃ এর পরিচালক ব্যারিস্টার ড. খন্দকার মারুফ হোসেন।

এছাড়া আরও বক্তব্য রাখেন ড. মোশাররফ ফাউন্ডেশন, কাতার শাখার প্রধান উপদেষ্টা কামাল উদ্দিন, ড. মোশাররফ ফাউন্ডেশন, কাতার শাখার নেতৃবৃন্দরা হলেনঃ প্রধান উপদেষ্টা কামাল উদ্দিন, উপদেষ্টা মোঃ বাবুল মিয়া, উপদেষ্টা মোঃ ইব্রাহীম, উপদেষ্টা মোঃ আনিছুর রহমান, উপদেষ্টা মোঃ আলমগীর হোসেন, উপদেষ্টা মোঃ ইসহাক

আরো খবর