সারাদেশ

জুলাই ১২, ২০১৭, ১১:৫৬ পূর্বাহ্ন

রামপুরায় বিমানবাহিনীর সাবেক কর্মকর্তার গুলিতে ভাড়াটিয়া আহত

নিউজপেজ ডেস্ক

রাজধানীর রামপুরায় বিমানবাহিনীর সাবেক কর্মকর্তা আব্দুর রহমানের (৮০) গুলিতে ভাড়াটিয়া এক সেলুন কর্মচারী আহত হয়েছেন। তার নাম নারায়ণ। মঙ্গলবার দুপুর ১২টার দিকে আব্দুর রহমানের পশ্চিম রামপুরার উলন বাজারের ১৯৯/এ নম্বর নিজ বাসায় লাইসেন্স করা পিস্তল থেকে এলোপাতাড়ি গুলি ছুঁড়লে এই ঘটনা ঘটে। আহত নারায়ণের আঘাত গুরুতর নয়। তিনি স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। এই রিপোর্ট লেখা পর্যন্ত ১২টার দিকেও পিস্তল-গুলিসমেত ওই বয়ঃবৃদ্ধকে তার ঘর থেকে বের করতে পারেনি পুলিশ।

রামপুরা থানা ওসি প্রলয় কুমার সাহা আমাদের সময়কে বলেন, আব্দুর রহমান ২০/২২ বছর আগে বিমানবাহিনী থেকে অবসরে আসেন। ওই বাসার আলাদা ফ্ল্যাটে তিনি ছাড়াও তার এক ছেলে এবং ছেলেবউ থাকেন। তার ৪ ছেলে-মেয়ে প্রবাসী। দুপুর ১২টার দিকে হঠাৎ করে নিজের লাইসেন্স করা পিস্তল দিয়ে গুলি ছুড়তে শুরু করেন আব্দুর রহমান। গুলিগুলো দেয়ালে লাগে। এর মধ্যে একটি গুলি ফ্লাইউড ভেদ করে নারায়ণ নামে তারই বাড়ির ভাড়াটিয়া সেলুন দোকানের এক কর্মচারীর পিঠে লাগে। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়। অবস্থা গুরুতর না হওয়ায় তিনি চিকিৎসা নিয়ে ফিরে এসেছেন।

ওসি আরও বলেন, ঘটনার পর থেকে এখন পর্যন্ত (রাত ১২টা) আব্দুর রহমান ঘরের দরজা বন্ধ করে ঘরে অবস্থান করছেন। খবর পেয়ে তার স্ত্রী ও ছেলে এসেছেন। তারা জানিয়েছেন, আব্দুর রহমানের মস্তিষ্কের সমস্যা আছে। মাথা ঠাণ্ডা হলে তিনি আপনি থেকেই বেরিয়ে আসবেন। তারপরও ওই বয়ঃবৃদ্ধকে তার কক্ষ থেকে বের করে আনার চেষ্টা করছে পুলিশ।


নিউজপেজ২৪/ এ বি